টাকার জন্য খুন হয়েছেন অভিনেতা সতীশ কৌশিক! বিষ্ফোরক মন্তব্য মহিলার

বিবিপি নিউজ: বলিউডের অন্যতম প্রবীণ অভিনেতা, কৌতুক অভিনেতা, পরিচালক ও লেখক সতীশ কৌশিকের মৃত্যুর ঘটনায় দিল্লির এক মহিলা চাঞ্চল্যকর দাবি করলেন। ওই মহিলা দাবি টাকার জন্য খুন হয়েছেন সতীশ। মহিলার নাম সানভি মালু। তিনি দিল্লির ব্যবসায়ী এবং কুবের গ্রুপের পরিচালক বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী। দিল্লির পুলিশ কমিশনারকে চিঠি লিখে এই দাবি করেছেন সানভি।

সানভি মালু দাবি করেছেন যে তার স্বামী অভিনেতা সতীশ কৌশিককে ১৫ কোটি টাকার বিরোধের জেরে খুন করেছেন। পুলিশের কাছে তার অভিযোগে, সানভি মালু জানিয়েছে যে কয়েক বছর আগে তার স্বামী সতীশ কৌশিকের কাছ থেকে ১৫ কোটি টাকা নিয়েছিল। কিন্তু তার স্বামীর কাছে শোধ করার মতো টাকা ছিল না এবং কৌশিক টাকা ফেরত চেয়ে ছিলেন। ওই মহিলার আরও অভিযোগ, কৌশিককে ওষুধ খাইয়ে খুন করা হয়েছে। ওই ওষুধগুলো আমার স্বামী সাজিয়েছিলেন।

যদিও অভিনেতা কৌশিকের মৃত্যুতে কোনও ষড়যন্ত্র আছে এমন কথা মেনে নিতে অস্বীকার করেছে পুলিশ। কৌশিকের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। একই সঙ্গে সতীশ কৌশিকের পরিবারও কোনও অভিযোগ করেনি। পরিবারের সদস্যরাও মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের কথা অস্বীকার করছেন। ‌