হোলি স্পেশাল মেনু নিয়ে আসলো ট্রাফিক গ্যাস্ট্রোপাব

বিবিপি নিউজ: হাতেগোনা আর কটা দিন তারপরেই রঙে রঙিন হবে মফস্বল থেকে শহরবাসীরা। কারন সামনেই দোল উৎসব, আর উৎসবের প্রাক্কালে ভোজন রসিক মানুষদের জন্য বিশেষ খাবার ও পানীয়ের সমাহার নিয়ে এসেছে রাজারহাট নিউটাউনের সিটি সেন্টার ২ এর তৃতীয়তলে অবস্থিত ট্রাফিক গ্যাস্ট্রোপাব।

এই দোল উৎসবের আমেজ রঙের সঙ্গে রঙিন হয়ে রংবেরংএর পানীয় ও খাবারের তালিকা নিয়ে এসেছে ট্রাফিক গ্যাস্ট্রোপাব। এই সব মেনু গুলোর মধ্যে রয়েছে, মিঠা মাছের পেটি – মধু, সরিষা ও মাছের পেটি কাবাব। রয়েছে দেশি চিকেন পপস – মশলাদার কিমা মুরগিকে মিষ্টি মরিচের মধ্যে ডুবিয়ে পপসিকেল । কিমা পাপড় রোল – চিজি মাটন কিমা মশলাদার পাপড় রোলের ভিতরে মোড়ানো
সঙ্গে সবুজ চাটনি।

এছাড়া রয়েছে অমৃতসারি পিন্ডি চোলে কাচোরি কামড় – দেশীয় ছোলার তরকারির সুস্বাদু বৈচিত্র।
সুস্বাদু হিং এর কচুরির সাথে পরিবেশন করা হবে।
সিগন্যালওয়ালি গোষ্ট প্লেটার – ট্রাফিক সিগন্যাল রঙিন মাটন ডিশ তরকারি।

এছাড়াও থাকছে, আপেল বেলুন – সোনালি ভাজা পোচ করা আপেল মধু ক্যারামেল। জালেবি স্যান্ডউইচ – ঐতিহ্যবাহী ভারতীয় কেসর জলেবিস খির, বাদাম এবং শুকনো ফল। বালুশাহী টুইস্ট – ডোনাটের আকারে পরিবেশিত ঐতিহ্যবাহী ভারতীয় মিষ্টি গরম রাবড়ি সহ।

এছাড়াও থাকছে বেশ কিছু রংবেরং এর পানীয়,
গান্না কা পান্না – সাদা রাম এবং ঘরে তৈরি তাজা আখের রস
, আখের গুল্ম, পুদিনা লিকার, তাজা চুনের রস এবং সরল সিরাপ, চূর্ণের সাথে শীর্ষে বরফ এবং সোডা। রাস ভারা সন্ন্যাসী – পীচ লিকার সহ গাঢ় রাম, তাজা কমলার রস, তাজা চুনের রস এবং সাধারণ সিরাপ।

সিগন্যাল কা সিমলা মির্চ – লাল, সবুজ এবং হলুদ বেল সহ একটি হুইস্কি ভিত্তিক ককটেল মরিচ, জালাপেনোস এবং বর্মনের বিশেষ মশলা। আইনস্টাইনের হোলি থালা – কামাকাজিতে বিভিন্ন স্বাদের ভদকা ভিত্তিক শট পরিবেশন করা হয়েছে ইনজেকশন সিরিঞ্জ/টেস্ট টিউব।

ভদকার সাথে গ্রেনাডিন আমের রস, আঙ্গুরের সাথে জিন, সবুজের সাথে বাকার্ডি, পুদিনা, নীল কুরাকাও সঙ্গে বিয়ার
এবং নন-অ্যালকোহলিক পৃষ্ঠপোষকদের জন্য ট্রাফিক বিশেষ মকটেল তৈরি করেছে যেমন: ফল কি রঙ্গোলি – কমলার রস এবং ক্র্যানবেরি, তাজা পুদিনা সহ রঙিন মকটেল পাতা, মাল্টা কমলার খণ্ড, তাজা চুনের রস এবং চিনির শরবত, চুনের কীলক দিয়ে সাজানো
দিল কি ঠাণ্ডাই।

পাবের পরিচালক স্বস্তিক নাগ জানিয়েছে,“হোলি হল রঙের উৎসব। আমাদের হোলি বিশেষ মেনু দিয়ে, আমরা রঙ ছড়িয়ে দিতে চাই আমাদের পৃষ্ঠপোষক এবং শুভাকাঙ্ক্ষীদের হৃদয়ে বসন্তের দিন”,“আমরা আপনাকে আমন্ত্রণ জানাই ট্র্যাফিক এ হোলি উদযাপন করতে, শব্দ করতে, নাচতে এবং আমরা আপনার জন্য সঞ্চয় করা আনন্দের আধিক্য উপভোগ করুন”।