২৫ জানুয়ারি বুধবার, আজকের রাশিফল

বিবিপি নিউজ: আজ ২৫ জানুয়ারি, বুধবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই-

মেষ

সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মনে শান্তি। চোখের সমস্যা বাড়তে পারে।

বৃষ

কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে।

মিথুন

অংশীদারি ব্যবসায় ভালো লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

কর্কট

হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। বিশেষ কারণে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে।

সিংহ

বৃথা ভ্রমণ হতে পারে। অলসতার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। বিবাহ জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভালো। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা

সম্পত্তি ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

তুলা

বাড়ির লোকের সঙ্গে বনিবনা না হতে পারে। সব দরকারের কাজগুলো করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না, কাজের স্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃশ্চিক

কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কুট ব্যক্তির জন্য ক্ষতি। ব্যবসার সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে।

ধনু

ব্যবসার কাজে বাধা পরতে হবে। বাইরের অশান্তি অনেক দূর যেতে পারে। পিতার জন্য খরচ বৃদ্ধি। অর্থ বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

মকর

খরচ বাড়তে পারে। ব্যবসায় অতিরিক্ত আশা কষ্টের কারণ হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পরিবারে বিবাদ বাধতে পারে। প্রেমের প্রস্তাবে এখন রাজি না হওয়াই ভালো হবে।

কুম্ভ

বন্ধুদের থেকে একটু সাবধান থাকা দরকার। ঈর্ষাপরায়ণ বন্ধুর জন্য অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। শত্রুর সঙ্গে চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

মীন

প্রবাসীদের জন্য উন্নতির সুযোগ আসতে চলছে। কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনো জরুরি আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন।