২৪ জানুয়ারি মঙ্গলবার, আজকের রাশিফল

বিবিপি নিউজ: আজ ২৪ জানুয়ারি, মঙ্গলবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই-

মেষ

সবাই মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আপনার সম্পর্কে কোথাও নিন্দা হতে পারে। কিছু পাওনা হতে পারে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধতে পারে।

বৃষ

আর্থিক ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন

পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আইনি কাজে সমস্যা বাড়তে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

কর্কট

অতিরিক্ত অর্থব্যয়ের যোগ। লোকের কাছে দয়ার পাত্র হতে হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। স্বামীকে নিয়ে কোনো ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে তর্ক হতে পারে।

সিংহ

আপনার কোনো ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। বুকের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনো নারীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

কন্যা

প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। সঙ্গীতশিল্পীদের জন্য সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ। স্বামীর কোনো কাজের জন্য শান্তি পেতে পারেন।

তুলা

কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ব্যাপারে ভালো সুযোগ আসতে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক

একটু সাবধানে থাকুন, কোনো বিপদ ঘটতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

ধনু

ঋণ আদায়ে বেগ পেতে হবে। ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে পারে।

মকর

আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। ব্যবসায় উন্নতির যোগ। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন।

কুম্ভ

রাগ বা জেদ বৃদ্ধি পেতে পারে। পিতার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ভাই-বোনের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা রয়েছে। সম্মান নিয়ে টানাটানির যোগ।

মীন

স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি।