মেলা চলাকালীন ভেঙে পড়ল ক্রেন! মৃত চার, আহত একাধিক

বিবিপি নিউজ: মেলার আনন্দ মুহুর্তের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তামিলনাড়ুর একটি মন্দিরকে কেন্দ্র করে চলা মেলায় ক্রেন ভেঙে মৃত্যু হল চার জনের। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ তামিলনাড়ুর রানিপেট জেলায়।পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে তিন জনের নাম কে. মুথুকুমার (৩৯), এস. ভূপালন (৪০) এবং বি. জোথিবাবু (১৭)। এক জনের পরিচয় এখনও জানা যায়নি।

রানিপেট জেলার নেমিলির পাশে আরাককোনামের কিলিওয়েডি এলাকায় মান্দিয়াম্মান মন্দিরের সংলগ্ন স্থানে মাইলার উৎসবের আয়োজন করা হয়েছিল। ওই উৎসব উপলক্ষে মেলাও বসেছিল ওই মন্দিরের পাশে। এই দুর্ঘটনায় এক জন শিশুকন্যা-সহ প্রায় ৯ জন গুরুতর আহতও হয়েছেন। আহতদের পুন্নাই সরকারি প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র, আরাককোনাম সরকারি হাসপাতাল এবং একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার সময় ক্রেনের আশপাশে প্রায় ১৫০০ জন পুণ্যার্থী ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্রেনের মাথায় আলো এবং ফুল দিয়ে একটি অস্থায়ী মঞ্চ সাজানো হয়েছে। সেই অস্থায়ী মঞ্চে রয়েছে একটি দেবতার মূর্তি। একই সঙ্গে চেপে রয়েছেন আট জন। তাঁরা ভক্তদের ছোড়া মালা নিয়ে দেবতাকে উৎসর্গ করছিলেন। কিন্তু হঠাৎই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ক্রেনটি। ।