Pathan Promotion: কপিল শর্মা কে ‘না’ শাহরুখ খানের, পাঠান প্রমোশনের প্রয়োজন নেই

বিবিপি নিউজ: আগামী বৃহস্পতিবার রুপোলি পর্দায় হাজির হচ্ছেন রোমান্স কিং শাহরুখ খানের ‘পাঠান’। ভক্তদের দীর্ঘ চার বছরের অপেক্ষায় ইতি পড়তে চলেছে ২৫শে জানুয়ারি। চারিদিকে ‘পাঠান’ নিয়ে চর্চার শেষ নেই। দেশজুড়ে বিতর্ক তৈরি হয়েছে। আর এই বিতর্ক থামাতে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পার্টি কর্মীদের সাবধান করেছেন। কিন্তু এইসবের মাঝে ছবির প্রচারে কোথাও দর্শন দিচ্ছেন না শাহরুখ-দীপিকারা।

ঘটা করে ছবির ট্রেলার বা গান মুক্তির অনুষ্ঠান হয়নি, এখনও পর্যন্ত ছোটপর্দা’তে ‘পাঠান’-এর প্রচারে দেখা নেই শাহরুখ-দীপিকা আব্রাহামদের।

তবে নির্দিষ্ট সময়ের অন্তরে টুইটারে হাজির হয়ে যাচ্ছেন শাহরুখ। ট্যুইটারে বেশ সক্রিয় কিং খান। ‘পাঠান’ নিয়ে ফ্যানেদের যাবতীয় প্রশ্নের জবাব দিচ্ছেন। গত সপ্তাহের পর শনিবার ফের টুইটারে ভক্তদের যেমন খুশি প্রশ্ন করার ছাড় দিলেন কিং খান। সেই সময় এক ভক্ত শাহরুখের কাছে জানতে চায়, ‘স্যার এইবার কপিল শর্মার শো’তে আসছেন না?’ আসলে যে কোনও বলিউড ছবির প্রচারই অসম্পূর্ণ কপিলের শো ছাড়া। তারকারা মুখিয়ে থাকেন এই কমেডি শো-তে নিজের ছবির প্রমোশনে। অনেকের কাছেই কপিল খুব ‘পয়া’। তবে এদিন শাহরুখ সাফ জানালেন কপিলের শো’তে হাজির হবেন না তিনি। ভক্তের প্রশ্নের উত্তরে বাদশা লেখেন- ‘না ভাই, সোজা সিনেমা হলে পাঠানের সঙ্গে দেখা হবে’।