পোষ্য কুকুরের তাড়া খেয়ে তিনতলা থেকে পড়ে মৃত্যু ডেলিভারি বয়ের

বিবিপি নিউজ: গ্রাহকের আবাসনে খাবার সরবরাহ করতে গিয়ে সেই আবাসনের পালিত কুকুরের তাড়া খেয়ে তিনতলা থেকে পড়ে মৃত্যু হয়েছে এক ডেলিভারি বয়ের।

গত ১১ জানুয়ারি ঘটনাটি ঘটেছে হায়দারাবাদে। মৃত ডেলিভারি বয়ের নাম মোহাম্মদ রিজওয়ান। ২৩ বছরের এই তরুণ লুমবিনি রক ক্যাসেলের একটি আবাসনের তৃতীয় তলায় খাবার দিতে গেলে সেই বাড়ির পোষ্য কুকুরের তাড়া খেয়ে সেখান থেকে সে পড়ে যায়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে রবিবার তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, রিজওয়ান যখন গ্রাহকের বাড়ির সামনে পৌঁছায় তখন তার ওপর কুকুরটি ঝাঁপিয়ে পড়ে। সেই সময় সে কুকুর থেকে বাঁচার জন্য রেলিং পার হয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু পা পিছলে সে নিচে পড়ে যায়। তড়িঘড়ি তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিহত ওই তরুণের ভাই বলেন, আমার ভাই একজন ডেলিভারি ম্যান হিসেবে কাজ করতেন। একটি আবাসনে খাবার দিতে গিয়ে সে কুকুরের তাড়া খেয়ে তিনতলা থেকে পড়ে যান। এরপর তার হাসপাতালে মৃত্যু হয়। তেলেঙ্গানা সরকারের কাছে ন্যায় বিচার চেয়ে আমি মামলা করেছি। পুলিশ এ ব্যাপারে আমাকে সহযোগিতার আশ্বাস দিয়েছে।