ভরা বাজারে ধারালো অস্ত্রের কোপে কাটলো মহিলার স্তন, হাসপাতালে মৃত্যু

বিবিপি নিউজ: নৃশংস হত্যার সাক্ষী থাকল ভরা বাজারে মানুষজনেরা। সকলের চোখের সামনে মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ যুবকের। ধারালো অস্ত্রের কোপে তরুণীর স্তন কেটে যায়। কাটা হয় তাঁর হাত, পা এবং কানও। মৃত মহিলার নাম নীলাম যাদব। ঘটনাটি বিহারের ভাগলপুরের।

পুলিশ সূত্রে জানা গেছে, বছর ৪২-এর ওই মহিলা বিবাহিত। তিনি বাজারে নিয়মিত যেতেন। শনিবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে গিয়েছিলেন। সে সময় ভরা বাজারে সকলের সামনেই মহিলার উপর হামলে পড়েন শাকিল নামে এক যুবক। ধারালো অস্ত্র দিয়ে মহিলাকে কোপ মারতে থাকেন। কুপিয়ে কেটে নেন তাঁর স্তন। এর পর তাঁর দুই হাত, দুই পা এবং কান দু’টিও কেটে নেওয়া হয়। শরীরের একাধিক অংশে ধারালো অস্ত্রের কোপ মারেন যুবক।

মহিলাকে আক্রমণ করার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান শাকিল। রক্তাক্ত অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখে স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে তাঁকে উদ্ধার করেন।
মহিলাকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজে। চিকিত্‍সা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে। চিকিত্‍সকরা জানিয়েছেন, মৃত্যুর কারণ অতিরিক্ত রক্তক্ষরণ। তবে মৃত্যুর আগে মহিলা তাঁর ঘাতকের নাম পুলিশকে জানিয়ে গিয়েছেন বলে দাবি। তাঁর বয়ান অনুযায়ী অভিযুক্ত শাকিলের খোঁজ চলছে। তবে কি কারনে এই ঘটনা ঘটেছে তার স্পষ্ট নয়। মহিলার স্বামী জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে তাঁর বা তাঁর পরিবারের কোনও শত্রুতা ছিল না। কেন এই নৃশংস হামলা, তা তিনি জানেন না।