বাবা-মায়ের সামনেই ৮ বছরের ছেলেকে গিলে খেল কুমির!

বিবিপি নিউজ: ছেলেমেয়েদের নিয়ে নদীতে মাছ ধরতে গিয়েছিলেন বাবা-মা। কিন্তু সেখানেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। বিশাল এক কুমির গিলে খায় দম্পতির ৮ বছরের ছেলে জুলিয়ো ওতেরো ফার্নান্ডেজকে। অসহায় হয়ে তা দাঁড়িয়ে দেখেন মা, বাবা, ভাই-বোনেরা। ঘটনাটি ঘটেছে গত ৩০ অক্টোবর কোস্টারিকার লিমন শহরে।

ছেলেমেয়েদের নিয়ে মা-বাবা গিয়েছিলেন মাতিনা নদীতে মাছ ধরতে। ভাইবোনেদের সঙ্গে নদীর হাঁটুজলে নেমে মাছ ধরছিল জুলিয়ো। ভাইবোনেরা ছিল অন্য দিকে। এই সময় একটি বিশাল কুমির নিঃশব্দে এসে হাঁটুর কাছে কামড়ে ধরে জুলিয়োর।

ছটফট করতেই কুমির একটানে তাকে নিয়ে যায় গভীর জলে। তার পর মাথা কামড়ে ধরে চলে যায় আরো গভীরে। কিছুক্ষণ জুলিয়োর ছটফটানি বোঝা গেলেও কয়েক মুহূর্তের মধ্যেই সব আবার শান্ত। হতচকিত মা-বাবা বিস্ফারিত চোখে দেখেন, আচমকা ছেলেকে নিয়ে চলে গেল বিশাল কুমিরটি।

তার পর আর কুমিরের দেখা মেলেনি। মাসখানেক পর এক অজ্ঞাতপরিচয় শিকারি একটি কুমির মারেন। গ্রামবাসীরা কুমিরের পেট চিরে দেখেন মানুষের হাড় এবং চুলের অংশবিশেষ। তা দেখেই নিশ্চিত হওয়া যায়, সেই কুমিরের পেটেই গিয়েছে ৮ বছরের জুলিয়ো। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য পড়ে গিয়েছে।