শিলিগুড়িতে অনুষ্ঠানে এসে মঞ্চেই অসুস্থ কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়করি

বিবিপি নিউজ: সড়ক উদ্বোধন করতে শিলিগুড়িতে এসেছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়কড়ি। কিন্তু মঞ্চে উঠে বক্তব্য রাখার সময় অসুস্থ বোধ করেন কেন্দ্রীয় মন্ত্রী। সঙ্গে সঙ্গেই মঞ্চ থেকে তাঁকে নামিয়ে পিছনে গ্রিন রুমে নিয়ে যাওয়া হয়। প্রথমে সেখানেই প্রাথমিক চিকিৎসা হয়। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয়েছে সাংসদ রাজু বিস্তার বাড়িতে। রক্তে শর্করার পরিমাণ কমে গিয়েই নীতিন গড়করি অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে।
গড়করির অসুস্থতার খবর পেয়েই ফোন করে খোঁজ নেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, শিলিগুড়ি পুলিশ সুপারকে গড়করির চিকিৎসার সমস্ত বন্দোবস্ত করতেও নির্দেশ দেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১১টা নাগাদ শিলিগুড়ি পৌঁছন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়করি। দার্জিলিং মোড়ের কাছে দাগাপুরের মাঠে জনসভা ছিল তাঁর। ১০০০ কোটি টাকা ব্যয়ে তৈরি বালাসন থেকে সেবক ক্যান্টনমেন্ট পর্যন্ত ফোরলেনের রাস্তা। তারই উদ্বোধনে এসেছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নীতিন গড়করি। নীতিন গড়করি অসুস্থ হয়ে পড়ায়, প্রথমে মনে করা হচ্ছিল যে তাঁর এদিনের বাকি সব কর্মসূচি বাতিল হয়ে যেতে পারে। তাঁকে দিল্লি ফিরিয়ে নিয়ে যাওয়া হতে পারে। তবে সেই সম্ভাবনার কথা খারিজ করে দেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। পরে বিজেপি সূত্রে জানা যায়, তিনি ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে ডালখোলার অনুষ্ঠানে যোগ দেবেন।