ভাইকে বিয়ে করতে দেয়নি পরিবার, রাগে রেললাইনে ঝাঁপ তরুণীর

বিবিপি নিউজ: নিজের প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে চায়নি পরিবারের সদস্যরা। কারন প্রেমিক সম্পর্কে খুড়তুতো ভাই। আর প্রিয়জনকে পাবে না জেনে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন বছর ১৯-এর‌ তরুণী।

রেললাইনে ট্রেনের চাকা লক্ষ্য করে ঝাঁপ দিতেই ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায় তাঁর দেহ। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। মৃত‌ তরুণীর নাম কৃতিকা। সে বাণিজ্য বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। নিজের কাকার ছেলেকেই বিয়ে করবেন বলে মনস্থির করেছিলেন তিনি। গত ছ’ মাস ধরে পরিবারের কাছে এই দাবিই করে আসছিলেন কৃতিকা। পরিবারের কেউ-ই কৃতিকার এই দাবি ভাল চোখে দেখেননি।

পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, সম্প্রতি নিজের খুড়তুতো ভাইকে বিয়ে করার কথা জানান ওই তরুণী। ঘোর আপত্তি ছিল পরিবারের। তবে তরুণী ছিলেন নাছোড়বান্দা। জেদ ধরে বসেন তিনি। পরিবারের তরফে বলা হয়েছিল এই বিয়েকে তারা তখনই স্বীকৃতি দেবে, যখন কলেজের পড়াশোনার পাট শেষ করবেন তরুণী। তবে তার আগেই নিজেকে শেষ করে দিলেন পড়ুয়া, এমনটাই বলছেন পরিজনরা। ৯ নভেম্বর চিদাম্বরম শহরের ভল্লাম্পদুগাই স্টেশনে কোচিং সেরে বাড়ি ফেরার পথে কৃতিকা তাঁর ভাইয়ের সঙ্গে কথা বলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, কৃতিকার সঙ্গে কথা বলে স্টেশন ছাড়েন তাঁর ভাই। এর পর স্টেশনে ট্রেন ঢুকতেই ঝাঁপ দেন ওই তরুণী। ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। এর পর দেহটি ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠানো হয়৷ এই খবর পৌঁছতেই শোকের ছায়া গোটা পরিবারে।