বারুইপুরে দুষ্কৃতীদের ছোঁড়া বোমায় জখম পাঁচ নাবালক, চিকিৎসাধীন হাসপাতালে

বিবিপি নিউজ: দুষ্কৃতীদের ছোঁড়া বোমার আঘাতের গুরুতর জখম হলেন পাঁচ নাবালক। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের।
একটি ঘরে বোমা মজুত করা ছিল বলে অভিযোগ। খেলতে গিয়ে নাবালকেরা তা দেখে ফেলতেই দুষ্কৃতীরা তাদের উপর বোমা ছোড়ে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

জানা গিয়েছে, শুক্রবার বিকেলে নরেন্দ্রপুরের দাসপাড়ায় খেলা করছিল কয়েক জন নাবালক। হঠাৎ তারা দেখতে পায়, মাঠের ধারে একটি বাড়িতে মুখ ঢাকা কয়েক জন কিছু করছেন। সন্দেহ হওয়ায় নাবালকেরা তাঁদের জিজ্ঞেস করে,তাঁরা কী করছেন। মুখ ঢাকা ব্যক্তিরা তাদের চলে যেতে বলেন। কিন্তু নাবালকেরা সেখানেই দাঁড়িয়ে থাকলে নাবালকদের লক্ষ্য করে পর পর দু’টি বোমা ছোড়েন দুষ্কৃতীরা। আহত হয় পাঁচ নাবালক। আহত পাঁচ নাবালককে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বোমা মেরেই চম্পট দেন অভিযুক্তরা। মুখ ঢাকা ছিল বলে কেউই তাঁদের চিনতে পারেননি।
বারুইপুরের পুলিশ সুপার বলেন, ‘‘মাঠের পাশে একটি ফাঁকা ঘরে বোমা মজুত করা হয়েছিল বলে জানতে পেরেছি। বোমার আঘাতে পাঁচ জন নাবালক আহত হয়েছে। বাচ্চারা সবাই ভাল আছে বলে জানতে পেরেছি। পুলিশ এসে একটি ফাঁকা ড্রাম ও একটি বাইক উদ্ধার করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা আতঙ্কিত।