আন্তর্জাতিক মাদক বিরোধী সফল সংগঠকের পুরষ্কার পেলেন বাংলাদেশের ঝলক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. জাহিদ আহমেদ

বিবিপি নিউজ: আন্তর্জাতিক মাদক বিরোধী সফল সংগঠকের পুরষ্কার পেলেন বাংলাদেশের ঝলক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. জাহিদ আহমেদ চৌধুরী। গত রবিবার ভারতের পশ্চিমবঙ্গের হাওড়া জেলার এক মঞ্চে পুরষ্কৃত করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের বিপর্যয় মোকাবিলা দপ্তরের মন্ত্রী জাভেদ আহমেদ খান।

রবিবার হাওড়া জেলার শরৎ সদনে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ঝলক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন ড. জাহিদ আহমেদ চৌধুরী (বিপুল)। দীর্ঘ ২৭ বছর বাংলাদেশে মাদকবিরোধী আন্দোলন ও জন সচেতনতা বৃদ্ধির কাজের জন্য এই পুরস্কার পেলেন।

আপনি কি ভারতে ভ্রমন করতে ইচ্ছুক অথবা চিকিৎসা, আমরা করবো আপনার সমস্ত বন্দোবস্ত, যোগাযোগ করুন আমাদের সঙ্গে desherbhumipatrika@gmail.com

ভারতের মিসাইল ম্যান তথা প্রাক্তন রাষ্ট্রপতি ডঃ এ.পি.জে আব্দুল কালাম আজাদ স্যারের ৯১ তম জন্মদিবস উপলক্ষে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান করেন হাওড়া জেলার ডাঃ এ.পি.জে আব্দুল কালাম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল খালেক। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেপাল ও বাংলাদেশের প্রতিনিধিরা। বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন সংগঠক গোলাম রাব্বানী খান, ভাষা সৈনিক রফিকুর জ্জামান। নেপাল থেকে উপস্থিত ছিলেন দীনদয়া রাইজল।